• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন
শিরোনামঃ
ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী মধ্যপ্রাচ্য পরিস্থিতির ওপর নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর ব্যাংকের আমানত বেড়েছে ১০.৪৩ শতাংশ বঙ্গবাজারে দশতলা মার্কেটের নির্মাণ কাজ শুরু শিগগিরই বেঁচে গেলেন শতাধিক যাত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর মুজিবনগর দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী সলঙ্গায় ১০৭ বছরেও জীবন যুদ্ধ শেষ হয়নি বৃদ্ধা ডালিম খাতুনের দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে ২ মে আপাতত মার্জারে যাচ্ছে ১০ ব্যাংক, এর বাইরে নয়: বাংলাদেশ ব্যাংক রাজধানীর অতি ঝুঁকিপূর্ণ ৪৪ শিক্ষাপ্রতিষ্ঠানের ভবন খালির নির্দেশ চলতি অর্থবছরে প্রবৃদ্ধি হবে ৬.১ শতাংশ কৃচ্ছ্রসাধনে আগামী বাজেটেও থোক বরাদ্দ থাকছে না নতুন যোগ হচ্ছে ২০ লাখ দরিদ্র প্রার্থী হচ্ছেন বিএনপি জামায়াত নেতারাও কিস্তির সময় পার হলেই মেয়াদোত্তীর্ণ হবে ঋণ বিভেদ মেটাতে মাঠে আওয়ামী লীগ নেতারা

উল্লাপাড়ায় সড়ক দুর্ঘটনায় মা-ছেলের নিহত

সিরাজগঞ্জ টাইমস / ২১০ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৩

সিরাজগেঞ্জের উল্লাপাড়ায় পিকআপচাপায় মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা মা ও শিশু সন্তানের নিহত হয়েছে । এ ঘটনায় ভ্যানচালক গুরুতর আহত হয়েছে।
বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে বগুড়া-নগরবাড়ী মহাসড়কের সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার চালা এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলো, চালা গ্রামের খলিলুর রহমানের স্ত্রী করুনা খাতুন ও তাদের সন্তান তরিকুল ইসলাম (৪)। আহত ভ্যান চালক আব্দুল জলিল (৫০) একই এলাকার বাসিন্দা।
হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এ,এম বদরুল কবীর এ তথ্য নিশ্চিত করে জানান, সকালে করুনা খাতুন ও তার শিশু সন্তানকে সাথে নিয়ে কোথাও যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে মহাসড়কের পাশে দাঁড়িয়েছিলেন।
এ সময় সিরাজগঞ্জ থেকে বাঘাবাড়িগামী একটি পিকআপ তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান মা ও শিশু সন্তান।
 নিয়ন্ত্রণহীন পিকআপটি সামনে থাকা আরও একটি ভ্যানগাড়ীকে চাপা দিলে এর চালক আব্দুল জলিল গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতদের মরদেহ উদ্ধার করেছে। পিকআপটিকে আটক করা হলেও এর চালক ও হেলপার পালিয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওসি বদরুল কবির।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর