রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১০:০৩ পূর্বাহ্ন

আয় কমেছে ৪ কোম্পানির

সিরাজগঞ্জ টাইমস ডেস্ক:
  • সময় কাল : সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ৭৭ বার পড়া হয়েছে

চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন, ২০২২) শেয়ারপ্রতি আয় (ইপিএস) কমেছে বিমা খাতের চার কোম্পানির।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

প্যারামাউন্ট ইন্স্যুরেন্স: চলতি হিসাবছরের দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন, ২০২২) কোম্পানিটির ইপিএস হয়েছে ৬৪ পয়সা, আগের বছর একই সময়ে যা ছিল ১ টাকা ৭৪ পয়সা। অর্থাৎ ইপিএস কমেছে ১ টাকা ১০ পয়সা। অন্যদিকে চলতি হিসাববছরের প্রথম দুই প্রান্তিকে (জানুয়ারি-জুন, ২০২২) কোম্পানিটির ইপিএস হয়েছে ১ টাকা ৫০ পয়সা, আগের হিসাববছরের একই সময়ে ছিল ২ টাকা ৫৮ পয়সা। অর্থাৎ আলোচ্য সময়ে ইপিএস কমেছে ১ টাকা ৮ পয়সা।

স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির ইপিএস হয়েছে ৬৪ পয়সা, আগের বছর একই সময়ে যা ছিল ৭৩ পয়সা। অর্থাৎ ইপিএস কমেছে ৯ পয়সা। অন্যদিকে প্রথম দুই প্রান্তিকে (জানুয়ারি-জুন, ২০২২) ইপিএস হয়েছে ১ টাকা ২৮ পয়সা, আগের হিসাববছরের একই সময়ে ছিল ১ টাকা ৪০ পয়সা। অর্থাৎ আলোচ্য সময়ে ইপিএস কমেছে ১২ পয়সা।

ইউনাইটেড ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির ইপিএস হয়েছে ৮৮ পয়সা, আগের বছর একই সময়ে যা ছিল ৯৩ পয়সা। অর্থাৎ ইপিএস কমেছে ৫ পয়সা। অন্যদিকে প্রথম দুই প্রান্তিকে (জানুয়ারি-জুন, ২০২২) ইপিএস হয়েছে ১ টাকা ১৯ পয়সা, আগের হিসাববছরের একই সময়ে ছিল ১ টাকা ২২ পয়সা। অর্থাৎ আলোচ্য সময়ে ইপিএস কমেছে ৩ পয়সা।

পিপলস ইন্স্যুরেন্স: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির ইপিএস হয়েছে ৫৪ পয়সা, আগের বছর একই সময়ে যা ছিল ৬০ পয়সা। অর্থাৎ ইপিএস কমেছে ৬ পয়সা। অন্যদিকে প্রথম দুই প্রান্তিকে (জানুয়ারি-জুন, ২০২২) ইপিএস হয়েছে ১ টাকা ১২ পয়সা, আগের হিসাববছরের একই সময়ে ছিল ১ টাকা ১৪ পয়সা। অর্থাৎ আলোচ্য সময়ে ইপিএস কমেছে ২ পয়সা।

নিউজটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর  কোন লেখা,ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ।
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102